Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৪, ২৬ আগস্ট ২০২২

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটি গঠন

নিউইয়র্কের অন্যতম সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ২০২২-২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টাদের নাম ঘোষণা করা হয়েছে। 

নতুন কমিটিতে ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার পুনরায় সভাপতি এবং কমিউনিটির পরিচিত মুখ জে মোল্লা সানি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

জ্যামাইকার ১৬২ স্ট্রীটের রিলায়েবল হোম কেয়ার কার্যালয়ে গত ২২ আগষ্ট আয়োজিত এক সংবাদ সম্মেলনে ফ্রেন্ডস সোসাইটির ৪০ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির ঘোষণা দেন সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার। 

এসময় সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিন রাসেলসহ উপদেষ্টা ও কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন। নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি- এএফ মিসবাহউজ্জামান, ইফজাল আহমেদ চৌধুরী ও রাসেক মালিক। 

সহ সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ আখতার বাবুল, সাংগঠনিক সম্পাদক বাবুল হাওলাদার, প্রচার ও জনসংযোগ সম্পাদক এস এম সোলায়মান, ক্রীড়া সম্পাদক সুমন খান, সাংস্কৃতিক সম্পাদক আফরোজা বেগম রোজী, কমিউনিটি আউটরিচ সম্পাদক আনুভা শাহীন, স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক এনায়েত মুন্সী, সাহিত্য সম্পাদক ফয়সল আলিম, সমাজকল্যাণ সম্পাদক হিমু মিয়া এবং আপ্যায়ন সম্পাদক গোলাম আজম রকি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ