Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কমিউনিটি লিডার ফারুক সরকারের মৃত্যুতে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৯, ২৩ আগস্ট ২০২২

কমিউনিটি লিডার ফারুক সরকারের মৃত্যুতে দোয়া মাহফিল

ফ্লোরিডার বিশিষ্ট কমিউনিটি লিডার, অ্যাক্টিভিস্ট এবং গ্রেটার কুমিল্লার অন্যতম নেতা ফারুক সরকারের মৃত্যুতে কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গ্রেটার কুমিল্লার উদ্যোগে সম্প্রতি এই আয়োজন সম্পন্ন হয় দারুল উলুম ইনস্টিটিউটে। 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য আসরের নামাজের পর শুরু হয় অনুষ্ঠান। এরপর মাগরেবের নামাজ শেষে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। দোয়া-মাহফিলজুড়ে ছিল কোরআন-হাদিসের ওপর আলোচনা, মিলাদ এবং ইসলামি সঙ্গীত পরিবেশনা। 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মসজিদুল মু’মিনিন-এর খতিব মাওলানা আবদুল হাকিম আজাদি। আলোচনায় অংশ নেন স্থানীয় ইমাম এবং আইটিভি ইউএসএ-এর সিইও মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ। 

অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে বক্তব্য, কোরআন তেলাওয়াত ও ইসলামি সঙ্গীত পরিবেশন করেছেন- মাওলানা মুআজ, হাফেজ তানজিমুল ইসলাম, কারী সাজিদ, হাফেজ মুনির, হাফেজ লাবিব, হাফেজ রিশাদ আলম এবং হাফেজ রুবাব আলম। 

এই তালিকায় আরও আছেন- ব্রাদার আলী আক্কাস, মাওলানা আকতারুজ্জামান, ডাক্তার শহীদুল্লাহ, হাফেজ মাওলানা জাবেদ এবং ব্রাদার শেখ আমিন। এ সময় ফ্লোরিডার বাংলাদেশিসহ বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ বিশেষকরে যুক্তরাষ্ট্রে বসবাস করা কুমিল্লার বিভিন্ন স্তুরের মানুষ উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ