Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বাংলা মেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৩, ১৮ আগস্ট ২০২২

বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বাংলা মেলা

ব্রঙ্কসে বাংলাদেশি-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল সিডিপ্যাপ অ্যান্ড এলোগ্রা হোম কেয়ার সপ্তম বাংলা পথমেলা। গত ১৪ আগস্ট ব্রঙ্কসের ওয়াটারবারী এভিনিউ এলাকায় আয়োজিত এই পথমেলায় প্রবাসীদের ঢল নেমে আসে। 

পথমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও এলেগ্রা হোম কেয়ারের প্রেসিডেন্ট বীর মুক্তিযুদ্ধা আবু জাফর আহমদ। 

আয়োজক সংগঠনের সভাপতি আহবাব চৌধুরী খোকনের পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাসিম হাসনু। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ। 

মেলায় একদিকে কেনা-কাটা, হৈ-হুল্লোড়, অন্যদিকে স্টেজ মাতিয়ে রাখেন দেশ-প্রবাসের জনপ্রিয় শিল্পীরা। এছাড়া বাচ্চাদের বিনোদনের জন্য ফ্রী কিডস রাইডের ব্যবস্থা ছিলো। 

বিভিন্ন ইনস্যুরেন্স কোম্পানী, হোম কেয়ার সার্ভিস, শাড়ি-কাপড়, গহনা, খাবার স্টলগুলোতেও ছিল ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভীড়। মেলায় প্রায় দশ হাজার লোকের উপস্থিতি ছিল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ