Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগানে কমিউনিটির কৃতি শিক্ষার্থীদের অ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩১, ১২ আগস্ট ২০২২

মিশিগানে কমিউনিটির কৃতি শিক্ষার্থীদের অ্যাওয়ার্ড প্রদান

মিশিগানে হাইস্কুল গ্র্যাজুয়েট এবং আন্ডার  গ্র্যাজুয়েট শিক্ষার্থীদেরকে অ্যাওয়ার্ড প্রদান করেছে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি। 

মিশিগান স্টেটের হ্যামট্রামিক শহরের গেইট অব কলম্বাসে গত ৭ আগস্ট আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মিশিগানে বসবাসরত সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার শিক্ষার্থীদের মধ্যে এই এওয়ার্ড প্রদান করা হয়। 

সমিতির সভাপতি আজমল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাছির আহমদ এর সঞ্চালনায় অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠান পরিচালনায় সহযোগিতা করেন কার্যকরী পরিষদের সদস্য বৃন্দ এবং উপদেষ্টা পরিষদ। 

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা প্রেসক্লাব মিশিগানের সভাপতি সৈয়দ শাহেদুল হক, প্রাক্তন নির্বাচন কমিশনার মহব্বত খাঁন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জামান, ওয়েইন কাউন্টি কমিউনিটি কলেজের ট্রাষ্টি কামাল রহমান, মুড়িয়া ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান নজরুল ইসলাম এবং বিয়ানীবাজার সমিতির প্রাক্তন উপদেষ্টা আব্দুস শাকুর খান মাখনসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ