Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘৯৩ আমেরিকা’র জমকালো বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৫, ১০ আগস্ট ২০২২

‘৯৩ আমেরিকা’র জমকালো বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিউইয়র্কে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘৯৩ আমেরিকা’র বার্ষিক বনভোজন। জর্জ আইল্যান্ড পার্কের মনোরম পরিবেশে গত ৬ আগস্ট এটি অনুষ্ঠিত হয়। বনভোজনে আমেরিকার বিভিন্ন স্টেট থেকে সংগঠনটির সদস্যরা সপরিবারে যোগ দেন।

প্রসঙ্গত,  বাংলাদেশ থেকে ১৯৯৩ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশ করা যুক্তরাষ্ট্র প্রবাসীরা ফেসবুক মাধ্যমে ঐক্যবদ্ধ হন ‘৯৩ আমেরিকা’ নামের এ প্লাটফর্মে। 

দিনব্যাপী কর্মসুচির মধ্যে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক পরিবেশনা, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণসহ নানা আয়োজন। সাংস্কৃতিক পর্বে ছিল প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শাহ মাহবুব, রবিন খান, রোকসানা মির্জা, বাংলাদেশ আগত সংগীত শিল্পী মরিয়ম মারিয়ার জমকালো পরিবেশনা। 

দেশীয় আমেজে দিনব্যাপী বনভোজনে ছিল খলিল বিরিয়ানীর মজাদার খাবার, বিভিন্ন খেলাধূলা, সাংস্কৃতিক পরিবেশনা ও আর্কষণীয় র‌্যাফেল ড্র। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বনভোজন শেষ হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ