Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নজরুল সম্মেলনকে নিয়ে প্রচারিত হলো চ্যানেল ৭৮৬ এক্সক্লুসিভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০১, ৯ আগস্ট ২০২২

নজরুল সম্মেলনকে নিয়ে প্রচারিত হলো চ্যানেল ৭৮৬ এক্সক্লুসিভ

আগামী ১৩ ও ১৪ আগস্ট নিউজার্সিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৯তম উত্তর আমেরিকা নজরুল সম্মেলন। এ ব্যাপারে ইতোমধ্যেই সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে চ্যানেল ৭৮৬। 

সম্মেলনের আগ মুহূর্তে গত ৭ আগস্ট চ্যানেল ৭৮৬-এর বিশেষ অনুষ্ঠান ৭৮৬ এক্সক্লুসিভে হাজির হয়েছেন সম্মেলনের দায়িত্বশীল এবং বিশিষ্ট কয়েকজন নজরুল সংগীতশিল্পী। 

রোকেয়া মোহনার উপস্থাপনায় অতিথিরা সম্মেলনের সার্বিক প্রস্তুতি, নজরুলের বিশ্বায়ন, বর্তমান প্রজন্মের ওপর কবি নজরুলের প্রভাবসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। আলোচনার ফাঁকে ফাঁকে কয়েকটি নজরুল সংগীত গেয়ে অনুষ্ঠানটিকে আরও আকর্ষণীয় করে তুলেছেন অতিথিরা। 

এতে উপস্থিত ছিলেন- ১৯তম উত্তর আমেরিকা নজরুল সম্মেলনের কনভেনর কবির কিরণ, সম্মেলনের ভাইস চেয়ার ড. জিয়াউদ্দিন আহমেদ, সংগীতশিল্পী ওস্তাদ সালাউদ্দিন আহমেদ এবং আবৃত্তিশিল্পী দিলারা নাহার বাবু। 

কবীর কিরণ তার আলোচনায় জানান, সম্মেলনে নিউইয়র্ক ও নিউজার্সি রাজ্যসহ উত্তর আমেরিকার ১২টি সংগঠন অংশ নিচ্ছে। দুদিনব্যাপী এই সম্মেলনের কর্মকাণ্ডের মধ্যে থাকছে কবি নজরুলের জীবন ও কর্ম নিয়ে আলোচনা, সেমিনার, প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ