Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান সোসাইটির মিট অ্যান্ড গ্রিট ২৭ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩০, ৯ আগস্ট ২০২২

আপডেট: ০১:৩১, ৯ আগস্ট ২০২২

বাংলাদেশি আমেরিকান সোসাইটির মিট অ্যান্ড গ্রিট ২৭ আগস্ট

‘চলো যাই মূলধারায়’ শ্লোগানে কমিউনিটিতে বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশি আমেরিকান সোসাইটি। সেই ধারাবাহিকতায় এবার মিট অ্যান্ড গ্রিটের আয়োজন করা হয়েছে। ২৭ আগস্ট এই আয়োজন সম্পন্ন হবে বেলমন্ট লেক স্টেট পার্কে।

ওইদিন বেলা ১১টা থেকে রাত ৮ পর্যন্ত এই আয়োজনে সপরিবারে বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন স্তুরের লোকজন অংশ নেবেন। উপস্থিত থাকবেন- ইলেক্টেড অফিশিয়াল, ডিস্ট্রিক্ট লিডার, কমিউনিটি বোর্ড মেম্বার, মূলধারার রাজনীতিবিদ এবং কমিউনিটি লিডাররা। 

এই মিট অ্যান্ড গ্রিটে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে থাকবে প্রতিযোগিতামূলক খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্র। পুরো আয়োজনের কনভেনর হিসেবে থাকবেন সেলিম খান। এছাড়া চিফ কোঅর্ডিনেটর হিসেবে মিয়া মোহাম্মদ দুলাল এবং মেম্বার সেক্রেটারি হিসেবে মিলন মোল্লা দায়িত্ব পালন করবেন। 

আয়োজনে সমন্বয় করবেন- আমিন রুবেল, ফয়সাল হক দোলন, ফায়েজ উল্লাহ এবং ডিউক খান। সার্বিক তত্ত্বাবধানে থাকবেন- বাংলাদেশি আমেরিকান সোসাইটির প্রেসিডেন্ট মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক আমিন মেহেদি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ