Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লেবার ডে উইকেন্ডে ৩ দিনব্যাপী বাংলাদেশ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১১, ৬ আগস্ট ২০২২

লেবার ডে উইকেন্ডে ৩ দিনব্যাপী বাংলাদেশ সম্মেলন

আগামী ২ থেকে ৪ সেপ্টেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী বাংলাদেশ সম্মেলন। লাগোর্ডিয়া ম্যারিয়টের গ্র্যান্ড বলরুমে আয়োজিত এ সম্মেলনে সেমিনার, সিম্পোজিয়াম, কালচারাল শো ছাড়াও পরিকল্পনা করা হচ্ছে ভ্রাম্যমান কনস্যুলেট সেবা, লিটলবুক ফেয়ারসহ আরও কিছু চমকপ্রদ সেবাধর্মী কাজ করার। 

আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজক এ উপলক্ষে জ্যাকসন হাইটসে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। এতে বক্তব্য রাখেন শো টাইমের সিইও আলমগীর খান আলম, অনুষ্ঠানের তিন পৃষ্ঠপোষক ডা. চৌধুরী সারওয়ারুল হাসান, রিয়েল স্টেট ইনভেস্টর নুরুল আজিম এবং লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব। 

সংবাদ সম্মেলনে চৌধুরী সারওয়ারুল হাসান বলেন, বাংলাদেশ সম্মেলনের মাধ্যমে প্রকৃত অর্থে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার চেষ্টা করবো। 

বাংলাদেশের সাহিত্য, সংস্কৃতি সকলের সামনে তুলে ধরবো। শোটাইমের সিইও আলমগীর খান আলম বলেন, অনুষ্ঠানে বাংলাদেশের অনেক খ্যাতিমান ব্যক্তিত্বের পাশাপাশি কনকচাপাসহ জনপ্রিয় অনেক সঙ্গীত শিল্পী উপস্থিত থাকবেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ