Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঘুংঘুর সম্মাননা পেলেন মুক্তিযোদ্ধা ও লেখক ড. নূরুন নবী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩২, ৪ আগস্ট ২০২২

ঘুংঘুর সম্মাননা পেলেন মুক্তিযোদ্ধা ও লেখক ড. নূরুন নবী

বীর মুক্তিযোদ্ধা ও লেখক ড. নূরুন নবীকে ঘুংঘুর সম্মাননা-২০২২ প্রদান করা হয়েছে। গত ১ আগস্ট নিউইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এই সম্মাননা তুলে দেওয়া হয়। বিশিষ্ট নাট্যশিল্পী শিরিন বকুলের উপস্থাপনায় অনুষ্ঠানটির প্রথম পর্বে ছিল ‘ঘুংঘুর’ এর মোড়ক উন্মোচন। 

দ্বিতীয় পর্বে ছিল সম্মাননা প্রদান। স্বাগত বক্তব্য রাখেন ঘুংঘুর এর সম্পাদক ও বিশিষ্ট লেখক হুমায়ুন কবির। ঘুংঘুর ও লিটল ম্যাগাজিনের পথচলা নিয়ে কথা বলেন বিশিষ্ট প্রাবন্ধিক আহমাদ মাযহার। 

এছাড়া ঘুংঘুর নিয়ে আলোকপাত করেন চলতি সংখ্যার অতিথি সম্পাদক বিশিষ্ট লেখক আবেদীন কাদের। সাহিত্য ও চিত্রকলা নিয়ে কথা বলেন নন্দিত টিভি তারকা ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। 

সার্বিক আয়োজনকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন বিশিষ্ট সমাজসেবক ও ৩১তম নিউইয়র্ক বইমেলার আহ্বায়ক গোলাম ফারুক ভূঁইয়া। এরপরই শুরু হয় সম্মাননা প্রদান অনুষ্ঠান। 

এ সময় বক্তব্য দেন ‘ঘুংঘুর’-এর সম্পাদনা পরিষদের সদস্য বিশিষ্ট কবি ফকির ইলিয়াস। অনুষ্ঠানে ড. নূরুন নবীর সংগ্রামী জীবন ও সাহিত্য নিয়ে কথা বলেন বিশিষ্ট ছড়াকার লুৎফর রহমান রিটন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ