Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্যান্ডসের পথমেলায় যোগ দিয়ে মেয়র এরিক অ্যাডামসের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৮, ২৮ জুলাই ২০২২

ব্যান্ডসের পথমেলায় যোগ দিয়ে মেয়র এরিক অ্যাডামসের উচ্ছ্বাস

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের উপস্থিতি আর কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো বাংলাদেশি-আমেরিকান ন্যাশনাল ডেমোক্র্যাটিক সোসাইটি তথা ব্যান্ডসের ঈদ পুনর্মিলনী ও পথমেলা। গত ২৪ জুলাই ব্রঙ্কসের পার্ডি স্ট্রিটে মেলা সম্পন্ন হয়। 

ব্যান্ডসের সভাপতি সোলায়মান আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শামীম মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এরিক অ্যাডামস। 

এছাড়া বিশেষ অতিথি ছিলেন ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন, স্টেট সিনেটের গুস্তাভো রিভেরা, স্টেট অ্যাসেম্বলিওম্যান নাতালিয়া ফার্নান্দেজ, কাউন্সিলওম্যান আমান্দা ফারিয়াজসহ আরও অনেক মূলধারার রাজনীতিবিদ ও অ্যাক্টিভিস্ট। 

অনুষ্ঠানে মেয়রকে স্বাগত জানিয়ে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সংগঠনের সভাপতি মো. সোলায়মান আলী। 

এছাড়া বিশেষ অবদানের জন্য সংগঠনের পক্ষ থেকে টাইটেল স্পন্সর সিপিএ আহাদ আলী, ডাইমন্ড স্পন্সর রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, মেলার উদ্বোধক আবু জাফর মাহমুদ, খলিল বিরিয়ানি হাউসের স্বত্বাধিকারী খলিলুর রহমান ও মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ