Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হজ ও ওমরাহসহ যে কোনো ভ্রমণে বিশ্বস্ত প্রতিষ্ঠান কর্ণফুলী ট্রাভেলস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩২, ২৬ জুলাই ২০২২

হজ ও ওমরাহসহ যে কোনো ভ্রমণে বিশ্বস্ত প্রতিষ্ঠান কর্ণফুলী ট্রাভেলস

মহামারি করোনার পর আবারও শুরু হয়েছে বৈশ্বিক যোগাযোগ। কিছুদিন আগে শেষ হলো হজ। এখন অনেকেই ওমরাহর প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া অন্যান্য নানা কারণে ভ্রমণ বেড়েছে। এ সময়ে ভ্রমণের ক্ষেত্রে অতীতের ধারাবাহিকতায় নির্ভেজাল ও পরিপূর্ণ সেবা দেওয়ার অঙ্গীকার নিয়ে সামনে এসেছে নিউইয়র্কের সুপরিচিত প্রতিষ্ঠান কর্ণফুলি ট্রাভেলস। 

এক দশকেরও বেশি সময় ধরে প্রতিষ্ঠানটি হজ ও ওমরা পালনসহ সব ধরনের ভ্রমণের সেবা দিয়ে  আসছে। এই এজেন্সি সৌদি দূতাবাসের সঙ্গে সরাসরি ব্যবসায়িকভাবে সম্পৃক্ত। 

ওমরার জন্য প্রয়োজনীয় ভিসা, বিমানের টিকিট ও সৌদি আরবে ভালোভাবে থাকার সুযোগ-সুবিধা নিশ্চিত করেই প্রতিবছর কর্ণফুলী ট্রাভেলস প্রতি বছর বিপুলসংখ্যক প্রবাসীর জন্য প্যাকেজ দিয়ে থাকে। এসব কারণে কর্ণফুলী ট্রাভেলস প্রবাসীদের কাছে বিশেষভাবে জনপ্রিয়। 

জ্যাকসন হাইটসের ৩৭-১৫ ৩৭ স্ট্রিটের বাংলাদেশ প্লাজার ২০৪ নম্বর সুইটে অবস্থিত কর্ণফুলী ট্রাভেলস। এখান থেকে যে কোনো এয়ার টিকিট তুলনামূলক কম দামে কেনা যায়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ