Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাবি এলামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ-এর বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৭, ২৬ জুলাই ২০২২

ঢাবি এলামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ-এর বনভোজন অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে ঢাকা ইউনিভার্সিটি এলামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ। এই সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রমের ধারাবাহিকতায় এবার অনুষ্ঠিত হয়েছে জমজমাট বনভোজন ও মিলনমেলা। 

গতকাল ২৪ জুলাই এই আনন্দ আয়োজন সম্পন্ন হয় নিউইয়র্কের সাউথাভেন কাউন্টি পার্কে। পুরো আয়োজনে দায়িত্বপ্রাপ্ত কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন গোলাম মোস্তফা। এছাড়া সদস্য সচিব মো. ইউসুফ আলী, সভাপতি সাঈদা আক্তার লিলি এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন গাজী সামসউদ্দিন। 

মিলনমেলায় উপস্থিত হয়ে আনন্দে মেতে ওঠেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। নারী, পুরুষ এবং শিশুদের জন্য ছিল আলাদা আলাদা প্রতিযোগিতামূলক খেলাধুলা। ছিল মধ্যাহ্নভোজের আয়োজন। 

বনভোজনটির বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার হিসেবে এটর্নি মঈন চৌধুরীর পক্ষ থেকে দেওয়া হয়েছে নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক বিমান টিকিট। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে যথাক্রমে স্মার্ট টিভি ও ল্যাপটপ। 

এমন অসাধারণ উদ্যোগ নেওয়ায় ঢাকা ইউনিভার্সিটি এলামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ-এর দায়িত্বশীলদের ধন্যবাদ জানিয়েছেন উপস্থিত সবাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ