Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের জমজমাট বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪২, ২১ জুলাই ২০২২

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের জমজমাট বনভোজন

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন। গত ১৭ জুলাই নিউইয়র্কের বেথপেজ স্টেট পার্কে আমন্ত্রিত অতিথি আর ক্লাব কর্মকর্তা ও সদস্যগণ পরিবার পরিজন নিয়ে যোগ দেওয়ায় বনভোজনটি মিলনমেলায় পরিণত হয়। 

দিনব্যাপী আয়োজিত কর্মকান্ডের মধ্যে ছিলো শুভেচ্ছা বিনিময়, আড্ডা, শিশু-নারী ও পুরুষদের নানা খেলাধুলা। সেই সাথে ছিলো সকালের নাস্তা, দুপুরে মধ্যাহ্নভোজ আর বিকেলে চায়ের সাথে মিষ্টান্ন। ছিল আকর্ষণীয় র‌্যাফল ড্র আর গান। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি এবং টাইম টেলিভিশনের সিইও আবু তাহের এবং স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও বনভোজন আয়োজন কমিটির আহবায়ক ডা. ওয়াজেদ এ খান। 

অনুষ্ঠানের বিভিন্ন পর্বে রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা মনজুর আহমদ ও আনোয়ার হোসাইন মঞ্জু, সাবেক সহ সভাপতি তাসের খান মাহমুদ, প্রধান অতিথি আবু জাফর মাহমুদ, আমন্ত্রিত অতিথি মর্গেজ লোন স্পেশালিষ্ট জান ফাহিম, আকাশ রহমান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার। 

অনুষ্ঠান পরিচালনা করেন বনভোজন আয়োজন কমিটির সদস্য সচিব মমিনুল ইসলাম মজুমদার। সার্বিক তত্তাবধানে ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ