Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার হলেন এটর্নি মঈন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৫, ১৬ জুলাই ২০২২

ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার হলেন এটর্নি মঈন চৌধুরী

নিউইয়র্কে কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গত ১১ জুলাই। কুইন্স ভিলেজের অন্টুমস পার্টি হলে অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন ডেমোক্রেটিক পার্টির কুইন্স কাউন্টির চেয়ারম্যান কনগ্রেসম্যান গ্রেগরি মিক্স। 

কুইন্স কাউন্টি এক্সিকিউটিভ কমিটির ডিস্ট্রিক্ট লিডারদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে কনগ্রেসম্যান গ্রেগরী মিক্সকে আগামী দুই বছরের জন্য কুইন্স কাউন্টি ডেমেক্রেটিক পার্টির চেয়ারম্যান পদে নির্বাচিত করা হয়। 

অনুষ্ঠানের ২য় পর্বে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেগরী মিক্স-এর প্রস্তাবের প্রেক্ষিতে উপস্থিত সকল ডিস্ট্রিক্ট লীডারদের প্রত্যক্ষ ভোটে এটর্নী মঈন চৌধুরীকে আগামী দুই বছরের জন্য কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ পদে পুন:নির্বাচিত করা হয়। 

উল্লেখ্য, এটর্নী মঈন চৌধুরী ২০১৬ সাল থেকে সমগ্র কুইন্স কাউন্টির ডেমক্রেটিক পার্টি ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ