Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকার স্বাধীনতা দিবসে চ্যানেল ৭৮৬-এর অতিথি খলিলুর রহমান 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৪, ৯ জুলাই ২০২২

আমেরিকার স্বাধীনতা দিবসে চ্যানেল ৭৮৬-এর অতিথি খলিলুর রহমান 

যুক্তরাষ্ট্রজুড়ে আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ২৪৬তম স্বাধীনতা দিবস। পিছিয়ে ছিল না বাংলাদেশি কমিউনিটি। তারাও মূলধারার সাথে একীভ‚ত হয়ে নানা অনুষ্ঠানের মাধ্যমে স্বাধীনতা দিবস উদযাপন করে। 

এ উপলক্ষে চ্যানেল ৭৮৬ আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অতিথি হিসেবে যুক্ত হয়েছিলেন খলিল বিরিয়ানী হাউসের সত্ত্বাধিকারী মো. খলিলুর রহমান। স্বাধীনতা দিবস নিয়ে উপস্থাপক রোকেয়া মোহনার বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটি কর্তৃক স্বাধীনতা দিবস পালনের বর্ণনা দেন। 

তিনি বলেন, ব্রঙ্কসের স্টার্লিং বাংলাবাজার এলাকায় আমরা আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে পালন করেছি আমেরিকার স্বাধীনতা দিবস। এর মাধ্যমে আমরা এই বার্তা দিতে চেয়েছি যে, একজন মূলধারার মার্কিনীর কাছে তাদের দেশ যতটা গুরুত্বপূর্ণ আর সম্মানের, আমাদের কাছেও ঠিক ততটাই। 

অধিকারের ও ন্যায়বিচারের প্রশ্নে এখন আমেরিকার যতটুকু অধিকার ভোগ করতে পারেন, একজন বাংলাদেশি-আমেরিকারও ঠিক ততটাই ভোগ করতে পারেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ