Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগান স্টেটের নির্বাচনে বাংলাদেশি প্রার্থী আসাদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৬, ৫ জুলাই ২০২২

মিশিগান স্টেটের নির্বাচনে বাংলাদেশি প্রার্থী আসাদের মতবিনিময়

মিশিগান স্টেটের আগামী ২ আগস্টের নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত হলো বাংলাদেশি আমেরিকান প্রার্থী আরমানী আসাদের নির্বাচনী মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠান। গত ২ জুলাই হ্যামট্রামিক সিটির আলাদিন ক্যাফেতে এই আয়োজন সম্পন্ন হয়। 

প্রসঙ্গত, মিশিগান অঙ্গরাজ্যের ওয়েন কাউন্টির কমিশনার পদে নির্বাচন করছেন আরমানি আসাদ। এখানে প্রায় ২১ লাখ লোকের বসবাস। আরমানী আসাদ অ্যাসাল মিশিগান চ্যাপ্টারের সাবেক সহ-সভাপতি এবং বিএডিসি ক্লাবের সাধারণ সম্পাদক। 

বর্তমানে তিনি সামাজিক সংগঠন নর্থ আমেরিকান সোস্যাল ট্রাস্ট ন্যাস্টের প্রতিষ্ঠাতা সদস্য। করোনাকালীন সময়ে সামাজিক ও আর্তমানবতার জন্য কাজ করে তিনি অনেক আলোচিত হয়েছিলেন। 

মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানটি পরিচালনা করেন ডক্টর রাব্বী আলম। বক্তব্য রাখেন- হ্যামট্রামিক সিটির মেয়র মোহাম্মদ কামরুল হাসান, সাবেক সিটি কাউন্সিলম্যান আবু আহমেদ মুসা, কমিউনিটি লিডার সাহেদ আনসারী, ইউসুফ কামাল, কমিউনিটি এক্টিভিষ্ট নাজেল হুদা নাজ, মনির আহম্মেদ মুজিব, বিএডিসির সাধারণ সম্পাদক কাউসার দেওয়ান।

এছাড়া ওয়াইন কাউন্টির সাবেক শেরিফ ট্রেসী আলম, ওয়াইনে কাউন্টি বর্তমান শেরিফ পদপ্রাথী জোন মেরীউটেয়ার, সফিউল আলম হারুন, জিল্লুর রহমান, আফজাল চৌধুরী, ফারজানা চৌধুরী পাপড়ি, আশিকুর রহমান, তোফায়েল রেজা সোহেল, কামরুজ্জামান হেলালসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে বিশেষভাবে ধন্যবাদ জানান আরমানী আসাদ এবং সকলের কাছে দোয়া কামনা করেন। রাতের ডিনার শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ