Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাবির ১০১তম জন্মদিন উপলক্ষে নিউইয়র্কে শতবর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৭, ৩ জুলাই ২০২২

ঢাবির ১০১তম জন্মদিন উপলক্ষে নিউইয়র্কে শতবর্ষ উদযাপন

গত ১ জুলাই পালিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০১তম জন্মদিন। এ উপলক্ষে ওইদিন নিউইয়র্কের লাগোর্ডিয়া ম্যারিয়টে বিশ্ববিদ্যালয়টির শতবর্ষ উদযাপন করা হয়। এতে নিউইয়র্কে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা একত্র হয়েছিলেন। 

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয়টির শতবর্ষ উদযাপন করতে না পারায় ১০১তম জন্মদিন এসে শতবর্ষ পালন করা হলো। মুহাম্মদ শহীদুল্লাহর প্রাণবন্ত উপস্থাপনায় সাবেক শিক্ষার্থীরা তাদের বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ করেন। 

একইসাথে তারা বলেন, নিউইয়র্কে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে একটি শক্তিশালী এলামনাই বা সংগঠন করা এখন সময়ের দাবি। এ ব্যাপারে শিগগিরই উদ্যোগ নিতে হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রুকসানা করিম, মো. ইমরান আনসারী, লোকমান হোসাইন, সাবিনা ইয়াসমিন, ফারহানা পারভীন, মোহাম্মদ খলিলুর রহমান, মাহমুদ স্বপন, মো. মারুফুল, মামুন রশিদ, মো. রোকন, মাহতাবুদ্দিন আহমেদ, রাজিব মোক্তাদির, কোহিনূর বেগম, সিলভিয়া সাবেরিন এবং রেজোয়ানা নাজনিন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ