Channel786 is a Community News Network

প্রতারণা রোধে দারুল উলুম নিউইয়র্কে সচেতনতামূলক সভা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১৪, ২৬ জুন ২০২২

প্রতারণা রোধে দারুল উলুম নিউইয়র্কে সচেতনতামূলক সভা 

সম্প্রতি নিউইয়র্ক সিটির বিভিন্ন স্থানে বিশেষ করে কুইন্সে নতুন নতুন প্রতারণার মাধ্যমে সর্বস্ব লুটে নেওয়ার মতো ঘটনা ঘটছে। এ অবস্থায় বিষয়টি নিয়ে জনসাধারণকে সতর্ক করার উদ্যোগ নিয়েছে নিউইয়র্ক পুলিশ। 

তারই অংশ হিসেবে গতকাল ২৪ জুন জুমার নামাজের পূর্বে দারুল উলুম নিউইয়র্কে একটি সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় মুসলিম কমিউনিটিকে বিভিন্ন প্রতারণা সম্পর্কে ধারণা দিয়ে সেগুলো থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছেন ১০৭ প্রিসেন্টের কমান্ডার চ্যাং।

 মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, আপনাদেরকে সচেতন হয়ে চলাফেরা করতে হবে। কোথাও গেলে যতটা সম্ভব, কাউকে সঙ্গে নিয়ে যান। হাঁটাচলার ক্ষেত্রে অন্ধকার স্থান এড়িয়ে চলুন। অপরিচিত কেউ আপনার কাছে গেলে বিনয়ের সঙ্গে তাকে প্রত্যাখ্যান করুন। 

যদি অনিরাপদ বোধ করেন কিংবা কারও আচরণ সন্দেহজনক মনে হয় তাহলে ৯১১ নম্বরে কল করুন। সচেতনতামূলক এই সভায় উপস্থিত ছিলেন দারুল উলুমের ফাউন্ডার প্রেসিডেন্ট বরকতুল্লাহসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ