Channel786 is a Community News Network

শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছেন এসেম্বলিম্যান প্রার্থী মিজান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০৮, ২৬ জুন ২০২২

শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছেন এসেম্বলিম্যান প্রার্থী মিজান

নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট-২৪ থেকে লড়ছেন বাংলাদেশি আমেরিকান মিজান চৌধুরী। স্টেট অ্যাসেম্বলীর মূল নির্বাচন ৮ নভেম্বর, ২০২২। তার আগে আগামী ২৮ জুন অনুষ্ঠিত হবে ডেমোক্র্যাট দলীয় প্রাইমারি। এ অবস্থায় শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছেন মিজান চৌধুরী। 

বাংলাদেশি আমেরিকান এই প্রার্থী ইতোপূর্বে নিউইয়র্ক কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট-৫ থেকে কংগ্রেসম্যান গ্রেগরী মিক্সসের সাথে প্রাইমারী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বাংলাদেশি কমিউনিটি তো বটেই এই বাইরেও দারুণ জনপ্রিয় ডেমোক্রেট রাজনীতিবিদ। 

মিজান চৌধুরী বলেন, নির্বাচিত হয়ে আমি সাউথ এশিয়ানসহ অভিবাসীদের দাবি-দাওয়া তুলে ধরতে চাই। ডিস্ট্রিক্ট-২৪ এলাকাটি মূলত বাংলাদেশী অভিবাসী অধ্যুষিত। তাই তিনি বাংলাদেশী আমেরিকান ভোটারদের স্বার্থ রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জানান। 

মিজান চৌধুরী নিউইয়র্কে অপরাধ প্রবণতা কমাতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে চান। এক্ষেত্রে অপরাধীদের জামিন সংক্রান্ত আইনে পরিবর্তন আনতে চান তিনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ