Channel786 is a Community News Network

‘ভালো’র উদ্যোগে কমিউনিটির ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০৫, ২৫ জুন ২০২২

‘ভালো’র উদ্যোগে কমিউনিটির ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়

বাংলাদেশি হিউম্যানেটারিয়ান অ্যান্ড লিডারশিপ আউটরিচ তথা ‘ভালো’র উদ্যোগে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জ্যামাইকার সেন্ট্রাল হাব মিলনায়তনে এসবিএস-এর কমিশনার স্থানীয় ব্যবসায়ীদের সাথে এই মতবিনিময় সভায় মিলিত হন। 

শাহরিয়ার নবীর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসবিএস-এর কমিশনার কেভিন কিন। স্বাগত বক্তব্য রাখেন ভালো-এর ফাউন্ডার চেয়ারম্যান এবং ডিএইচ কেয়ারের সিইও শাহরিয়ার আহমেদ। 

এ সময় স্থানীয় ব্যবসায়ী এবং জ্যামাইকা মুসলিম সেন্টারের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম দেলোয়ার, কমিউনিটি বোর্ড মেম্বার এবং কুইন্স ডিস্ট্রিক্ট এটর্নি অফিসের এশিয়ান অ্যাফেয়ার্সের লিঁয়াজো আক্তার হোসেন টিপুসহ স্থানীয় আরও অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন। 

বক্তারা কমিউনিটিতে ব্যবসা পরিস্থিতি, সংকট এবং বিভিন্ন প্রকার চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেছেন। এসব সংকট এবং চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে পরস্পরের মধ্যে পরমর্শ বিনিময় করেছেন তারা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ