Channel786 is a Community News Network

৯৩ ইউএসএ-এর ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক পরিবেশনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৯, ২৩ জুন ২০২২

৯৩ ইউএসএ-এর ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক পরিবেশনা

নিউইয়র্কে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো ফেসবুকভিত্তিক সংগঠন ‘৯৩ ইউএসএ’-এর বর্ণাঢ্য পুনর্মিলনী ও সাংস্কৃতিক পরিবেশনা। গত ১৯ জুন সন্ধ্যায় জ্যামাইকার তাজমহল পার্টি সেন্টারে জমকালো উৎসবের মধ্য দিয়ে এই আয়োজন সম্পন্ন হয়। 

কর্মসূচির মধ্যে ছিল স্মৃতিচারণ, সম্মাননা প্রদান, কেক কাটাসহ প্রবাসের জনপ্রিয় শিল্পীদের জমকালো সাংস্কৃতিক পরিবেশনা। বাংলাদেশ থেকে ১৯৯৩ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশ করা যুক্তরাষ্ট্র প্রবাসীরা ফেসবুক মাধ্যমে ঐক্যবদ্ধ হন ‘৯৩ ইউএসএ’ নামের এ প্ল্যাটফর্মে। 

অনুষ্ঠানে ’৯৩ ব্যাচের ছাত্র-ছাত্রী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। আমেরিকার বিভিন্ন স্টেট থেকেও সংগঠনটির সদস্যরা সপরিবারে যোগ দেন। 

অনুষ্ঠানে খলিল বিরিয়ানী হাউজ এর কর্ণধার মোঃ খলিলুর রহমান মার্কিন প্রেসিডেন্সিয়াল লাইফটাইম এচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় ‘৯৩ ইউএসএ’র পক্ষ থেকে বিশেষ সম্মাননা জানান হয়। সংগঠনের পক্ষ থেকে বন্ধুরা খলিলুর রহমানের হাতে ক্রেষ্ট তুলে দেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ