Channel786 is a Community News Network

রাসূল (সা.)-কে কটূক্তির প্রতিবাদে কুইন্স মুসলিম কমিউনিটির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৫, ২১ জুন ২০২২

আপডেট: ০১:১৬, ২১ জুন ২০২২

রাসূল (সা.)-কে কটূক্তির প্রতিবাদে কুইন্স মুসলিম কমিউনিটির বিক্ষোভ

হজরত মোহাম্মদ (সা.)-কে নিয়ে অবমাননাকর বক্তব্য দিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেত্রী নূপুর শর্মা। এ নিয়ে ফুঁসে উঠেছে বিশ্বের ধর্মপ্রাণ মুসলমান। সেই ধারাবাহিকতায় এবার বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কের কুইন্সে। 

গতকাল ১৯ জুন মুসলিম কমিউনিটি অব কুইন্সের উদ্যোগে জ্যামাইকার হিলসাইডের ১৬৮ স্ট্রিটে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ সময় রাসূল (সা.)-এর প্রতি ভালোবাসার বিভিন্ন কথা সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে উপস্থিত ছিলেন কয়েকশ প্রতিবাদী মানুষ। 

বিভিন্ন স্লোগানে তারা মুখরিত করে তোলেন এলাকাটি। বিক্ষোভ সভায় বক্তারা বলেন, বিশ্বনবী হজরত মোহাম্মদ (সা.)-এর অবস্থান সকল মুসলমানের হৃদয়ে। সুতরাং তার শানে কটূক্তি করার অর্থ হলো মুসলমানদের হৃদয়ে আঘাত করা। 

বক্তারা আরও বলেন, যারা এই আঘাত করেছে, তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং ভবিষ্যতে যেন এমনটা করতে আর কেউ সাহস না পায় সেই ব্যবস্থা করতে হবে। 

‘আমরা নিইউয়র্ক থেকে বিশ্বের সকল প্রান্তের মুসলমানদের প্রতি আহ্বান জানাতে চাই, আপনারা এর প্রতিবাদে গর্জে উঠুন। বিজেপি নূপুর শর্মাকে তার অপরাধের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ