Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, নিউইয়র্কে প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২০, ১১ জুন ২০২২

আপডেট: ০১:২১, ১১ জুন ২০২২

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, নিউইয়র্কে প্রতিবাদ সভা

মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি করায় সমালোচনার মুখে পড়েন ভারতের ক্ষমতাসীন দল বিজেপি নেত্রী নূপুর শর্মা। এ নিয়ে ফুঁসছেন বিশ্বের ধর্মপ্রাণ মুসলমান। সেই ধারাবাহিকতায় রাসূল (সা.)-কে কটূক্তির তীব্র প্রতিবাদ জানিয়েছেন নিউইয়র্কের আলেম-ওলামারা। 

সম্প্রতি মাদানী একাডেমি নিউইয়র্কের উদ্যোগে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অধ্যাপক মাওলানা মহিবুর রহমানের সভাপতিত্বে এবং মুহাদ্দিস গাজী হাম্মাদনগরীর উপস্থাপনায় প্রতিবাদ সভা এবং পরবর্তী করণীয় সম্পর্কে আলোচনা হয়েছে। 

সভায় উপস্থিত ছিলেন ইমাম মাওলানা দেলোয়ার হোসাইন, মুফতি মুজিবুর রহমান, মুফতি মোহাম্মদ ইসমাঈল, মাওলানা হামিদুর রহমান আশরাফ, মাওলানা রশিদ জামিল, মাওলানা আইনুল হুদা, মাওলানা আসআদ হাম্মাদ, অধ্যাপক ড. রুহুল আমিন, হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা মনজুরুল করিম, মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহসহ আরও অনেকে। 

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিশ্বনবী হজরত মোহাম্মদ (সা.)-এর অবস্থান সকল মুসলমানের হৃদয়ে। সুতরাং তার শানে কটূক্তি করার অর্থ হলো মুসলমানদের হৃদয়ে আঘাত করা। 

‘যারা এই আঘাত করেছে, তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং ভবিষ্যতে যেন এমনটা করতে আর কেউ সাহস না পায় সেই ব্যবস্থা করতে হবে। বিশ্বের সকল প্রান্তের মুসলমানদের প্রতি আহ্বান জানাতে চাই, আপনারা এর প্রতিবাদে গর্জে উঠুন।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ