Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডেমোক্র্যাট দলীয় ৫ বাংলাদেশি-আমেরিকান প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১২, ১০ জুন ২০২২

ডেমোক্র্যাট দলীয় ৫ বাংলাদেশি-আমেরিকান প্রার্থীর মতবিনিময়

আগামী ২৮ জুন অনুষ্ঠিতব্য নিউইয়র্কের নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় বাংলাদেশী-আমেরিকান ৫ প্রার্থী সাংবাদিক ও কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। 

প্রার্থীরা হলেন- অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট ২৪ এর জুডিশিয়াল ডেলিগেট আনাফ আলম, সাবুল উদ্দিন ও নূসরাত আলম, অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট ২৪-বি এর ডিষ্ট্রিক্ট লীডার পদপ্রার্থী মাজেদা উদ্দিন এবং ষ্টেট কমিটি ওম্যান জামিলা উদ্দিন। 

গত ৫ জুন জ্যামাইকার একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সভায় প্রার্থীরা তাদেরকে ভোট দিয়ে নির্বাচত করা এবং তাদের পক্ষে কাজ করার জন্য কমিউনিটির প্রতি উদ্বাত্ত আহ্বান জানিয়েছেন। 

সভায় কমিউনিটি নেতৃবৃন্দ বাংলাদেশী-আমেরিকান নতুন প্রজন্মের সম্ভাবনাময় প্রার্থীদের প্রতি সমর্থন জানিয়ে বলেন, ডেমোক্র্যাট হিসেবে আমাদের দায়িত্ব হবে তাদের সমর্থন করা, পাশে দাঁড়ানো এবং ভোট দিয়ে নির্বাচিত করা। 

তারা শুধু বাংলাদেশি কমিউনিটি নয়, অন্যান্য কমিউনিটির ভোট লাভের জন্য তাদের মন জয় করার প্রতি প্রার্থীদের পরামর্শ দেন। সভায় ডেমোক্র্যাট দলীয় চার প্রার্থী উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তাদের লক্ষ্য তুলে ধরেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ