Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফোবানার অ্যাডহক কমিটির চেয়ারম্যান আতিক, সেক্রেটারি রফিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১৬, ৪ জুন ২০২২

ফোবানার অ্যাডহক কমিটির চেয়ারম্যান আতিক, সেক্রেটারি রফিক

ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা তথা ফোবানার বর্তমান কমিটি বাতিল করা হয়েছে। এর পরিবর্তে গঠন করা হয় অ্যাডহক কমিটি। গত বুধবার এক ভার্চুয়াল সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। 

কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আতিকুর রহমান আতিক এবং এক্সিকিউটিভ সেক্রেটারি নির্বাচিত হয়েছেন ড. রফিক খান। ফোবানার ৩৫টি সংগঠনের প্রতিনিধিরা সভায় যোগদান করেন এবং আরও ১৩টি সংগঠন সভার সিদ্ধান্তের সঙ্গে সহমত পোষণ করে নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান। 

ভার্চুয়ালি মিটিং প্রসঙ্গে সংগঠনের সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী জানান- ফোবানায় বিভিন্ন অনিয়ম, স্বেচ্ছাচারিতা, ফেডারেল ক্রিমিনাল সিন্ডিকেটের মাধ্যমে ফোবানা নিয়ন্ত্রণ, বিশেষ করে বিগত এক্সিকিউটিভ কমিটির সভায় চেয়ারম্যান, সেক্রেটারি ও জয়েন্ট সেক্রেটারি কর্তৃক তিনজন সাবেক চেয়ারম্যানের মাইক বন্ধ ও দুজনকে সভা থেকে বের করে দেওয়ার ধৃষ্টতাসহ বিভিন্ন কারণে ফোবানার চেয়ারম্যান রেহান রেজা ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ রব চৌধুরীর নেতৃত্বাধীন কমিটিকে বাতিল করা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ