Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কালেকটিভ টিউটোরিং-এর ব্যাপক সাফল্য, ডিসকাউন্টে ভর্তির আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৭, ৩ জুন ২০২২

কালেকটিভ টিউটোরিং-এর ব্যাপক সাফল্য, ডিসকাউন্টে ভর্তির আহ্বান

২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে ব্যাপক সাফল্য আর সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে অবস্থিত কালেকটিভ একাডেমি টিউটোরিং সেন্টার। করোনা প্যান্ডেমিক কাটিয়ে ২০২১ সালে ফের চালু হওয়ার পর বিস্ময়কর রেজাল্ট করে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। 

এই সময়ের মধ্যে এসএটিতে পারফেক্ট স্কোর করে ব্রঙ্কস সায়েন্সের মেধাবী ছাত্র মোহাম্মদ রহমান ভর্তি হয়েছেন ফোর্ডহ্যাম ইউনিভার্সিটিতে। তার স্কোর ১৬০০-এর মধ্যে ১৬০০। পুরো আমেরিকায় পারফেক্ট স্কোর করা এমন শিক্ষার্থীর সংখ্যা বিরল। 

এছাড়া প্রায় পারফেক্ট অর্থাৎ ১৫৮০ স্কোর করেছে সুরাইয়া আলী। ১৫৫০ স্কোর করেছে তিনজন। সম্প্রতি নিউইয়র্ক সিটির স্পেশালাইজড হাইস্কুলে ভর্তির ফলাফলেও কালেকটিভ একাডেমি টিউটোরিং সেন্টারের সাফল্য বিপুল। ৪৮ জন প্রশিক্ষণ গ্রহণ করে ৩৭ জনই ভর্তির জন্য কোয়ালিফাই করেছে। 

এই সাফল্যের পেছনে টিউটোরিং সেন্টারটির যোগ্য শিক্ষকদের নাম উল্লেখ করলেন এর প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর শিরীন আখতার। তিনি বলেন, আমাদের ১৬ জন ব্রিলিয়ান্ট শিক্ষক লেখাপড়া করছেন কর্নেল, কলাম্বিয়া, ফোর্ডহ্যাম, নিউইয়র্ক, ইউপেন ইউনিভার্সিটিতে। 

এছাড়া স্টাইভস্যান্ট, ব্রঙ্কস সায়েন্সসহ হান্টার কলেজ হাইস্কুলের মেধাবী শিক্ষার্থীরা আমাদের এখানে শিক্ষকতা করছেন। শিরীন আখতার জানান, বর্তমানে সর্বোচ্চ ডিসকাউন্ট দিয়ে কালেকটিভ একাডেমি টিউটোরিং সেন্টারে ভর্তি চলছে। যোগাযোগ- ৭১৮ ২০০ ৬০৮৪।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ