Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আলেমদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, নিউইয়র্কে স্মারকলিপি-সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১২, ২ জুন ২০২২

আপডেট: ০১:১৬, ২ জুন ২০২২

আলেমদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, নিউইয়র্কে স্মারকলিপি-সম্মেলন

বাংলাদেশে জঙ্গি অর্থায়ন ও অর্থপাচারের কথিত অভিযোগে ১১৬ আলেম এবং ১ হাজার মাদরাসার বিরুদ্ধে দুদকে শ্বেতপত্র জমা দিয়েছে গণকমিশন। এর প্রতিবাদে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি এবং সংবাদ সম্মেলন করেছেন নিউইয়র্কের আলেম-ওলামারা। 

গণকমিশনের মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে গত ৩০ মে নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি জমা দিয়েছেন। স্মারকলিপিতে অবিলম্বে এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নিউইয়র্কের আলেম-ওলামারা।

এরপর গতকাল ৩১ মে ১১৬ জন আলেম এবং ১ হাজার মাদরাসার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে এবং এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। 

জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে আয়োজিত প্রেস কনফারেন্সে নিউইয়র্কের সর্বস্তরের ইমাম, খতিব, আলেম-ওলামা ও ইসলামিক স্কলাররা উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, গণকমিশনের এই মিথ্যা শে^তপত্র প্রত্যাখ্যান করেছে দেশের আপামর ধর্মপ্রাণ জনতা। অবিলম্বে বাংলাদেশে আলেম-ওলামাদের ব্যাপারে এই তৎপরতা বন্ধ করতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ