Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

অনুষ্ঠিত হলো জ্যামাইকা-বাংলাদেশ পথমেলা ২০২২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:২৩, ৩১ মে ২০২২

অনুষ্ঠিত হলো জ্যামাইকা-বাংলাদেশ পথমেলা ২০২২

জমজমাট আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল জ্যামাইকা-বাংলাদেশ পথমেলা ২০২২। গতকাল ২৯ মে বাংলাদেশি অধ্যুষিত জামাইকার ১৬৫-৬৫ ৮৪ এভিনিউ এলাকার টমাস এডিশন হাই স্কুলের সামনে বেলা ১২ থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হয়। 

এতে সঙ্গীত পরিবেশন করেন- স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী একুশে পদকপ্রাপ্ত রথীন্দ্রনাথ রায়, শহীদ হাসান এবং শিল্পী কনক চাঁপা। মেলায় ছিল হরেক রকম স্টল। আগত অতিথিরা স্টলগুলো থেকে তাদের প্রয়োজনীয় জিনিস সংগ্রহ করেন। 

এছাড়া ছিল আলোচনা, নৃত্য, আবৃত্তিসহ বিভিন্ন সাংস্কৃতিক আয়োজন। কয়েক হাজার দর্শকের পাশাপাশি উপস্থিত ছিলেন মূলধারারার রাজনীতিবিদ ও কমিউনিটি অ্যাক্টিভিস্টরা। 

এই পথমেলায় নিউইয়র্কের তিনজন বিশিষ্ট ব্যক্তিকে মরনত্তোর সম্মাননা জানানো হয়। 

কমিউনিটিতে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখার জন্য প্রদান করা এই সম্মাননা পেয়েছেন বাংলাদেশ সোসাইটি সভাপতি মরহুম কামাল আহমেদ, খানস টিউটোরিয়াল-এর প্রতিষ্ঠাতা, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ মরহুম ড. মনসুর খান ও বিশিষ্ট ব্যবসায়ী, মান্নান বেকারী-গ্রোসারী ও সুপারমার্কেটের প্রতিষ্ঠাতা সাঈদ রহমান মান্নান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ