Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যাকসন হাইটসে আব্দুল গাফফার চৌধুরীকে নিয়ে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫৬, ৩০ মে ২০২২

জ্যাকসন হাইটসে আব্দুল গাফফার চৌধুরীকে নিয়ে আলোচনা সভা

সদ্য প্রয়াত কিংবদন্তি সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীকে নিয়ে নিউইয়র্কে আলোচনা ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে সন্ধ্যায় জ্যাকসন হাইটসের জুইস সেন্টারে এই আয়োজন সম্পন্ন হয়। 

স্কলার্স বাংলাদেশ নামের একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন সর্বজন শ্রদ্ধেয় জ্যেষ্ঠ সাংবাদিক সৈয়দ মোহাম্মদ উল্লাহ। 

স্কলার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা শামীম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউইয়র্কে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম। 

আরও বক্তব্য রাখেন- টেলিভিশন ব্যক্তিত্ব বেলাল বেগ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান, মূলধারার রাজনীতিবিদ মোরশেদ আলম, লেখক ও সাংবাদিক হাসান ফেরদৌস।

এছাড়া সাংবাদিক মনজুর আহমদ, ঘাতক দালাল নিমূল কমিটির যুক্তরাষ্ট্র চ্যাপ্টারের সভাপতি ফাহিম রেজা নূর, কবি কাজী জহিরুল ইসলাম, কবি হাসান আল আব্দুল্লাহসহ আরও অনেকে বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ