Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টেক্সাস ট্র্যাজেডি: বাংলাদেশি আমেরিকান কমিউনিটির স্মরণসভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৪, ৩০ মে ২০২২

টেক্সাস ট্র্যাজেডি: বাংলাদেশি আমেরিকান কমিউনিটির স্মরণসভা

টেক্সাসের ভয়াবহ ট্রাজেডির প্রেক্ষাপটে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির উদ্যোগে একটি স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ মে সন্ধ্যায় জ্যামাইকার ১৬৮ স্ট্রিটে মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে টেক্সাসের এলামেন্টারি স্কুলে নিহতদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়। 

এতে বক্তারা অবিলম্বে বন্দুক হামলা বন্ধে কার্যকর ও যুগোপযোগী আইন প্রনয়ন করার দাবি জানান। তারা বলেন, এ ব্যাপারে দুই পার্টিকে নিয়ে কার্যকর ও ফলপ্রসূ উদ্যোগ নিতে হবে প্রেসিডেন্ট জো বাইডেন প্রশাসনকে। 

ডেমোক্রেট নেতা রাব্বী সৈয়দের সার্বিক তত্ত্বাবধানে স্মরণসভায় বক্তৃতা করেন বর্ষীয়ান ডেমোক্রেট নেতা মোর্শেদ আলম, শাহ নেওয়াজ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ওসমান গণি, কমিউনিটি বোর্ড মেম্বার মো: আলী, আহসান হাবিব।

এছাড়া কমিউনিটি অ্যাক্টিভিস্ট নূরুল আজিম, আহসান হাবিব, আব্দুর রহমান, জেপ্রিত সিং, কামরুজ্জামান বাবু, সৈয়দ আল আমিন রাসেল, মুহাম্মদ শহীদুল্লাহ, আহনাফ আলমসহ অনেকে এই স্মরণসভায় বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ