Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাফেলোতে বারী হোম কেয়ারের নতুন শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৪, ২৬ মে ২০২২

বাফেলোতে বারী হোম কেয়ারের নতুন শাখার উদ্বোধন

অনন্য সেবা এবং সাফল্যের ধারাবাহিকতায় বারী হোম কেয়ারের তৃতীয় বাফেলো শাখার উদ্বোধন করা হয়েছে। গত ২২ মে বিকেল পাঁচটায় বাফেলোর বাংলাদেশ প্লাজায় বারী হোম কেয়ারের অষ্টম শাখা এবং বাফেলোতে তৃতীয় শাখার উদ্বোধন হয়। 

আনন্দঘন পরিবেশে বাংলাদেশ প্লাজার কর্ণধার মো. মামুনের নেতৃত্বে ফিতা কেটে সম্পন্ন হয় উদ্বোধনী অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন- বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী, চেয়ারম্যান মুনমুন হাসিনা বারী এবং লেখক, সাংবাদিকসহ বাফেলো বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আসেফ বারী, মুনমুন হাসিনা বারী, নিউইয়র্ক বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবীব, সেক্রেটারি সাইফুল ইসলাম।

এছাড়া নিউইয়র্ক বাংলাদেশ আমেরিকান লায়ন্স ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এ কে এম রশীদ, ডিরেক্টর মো: হেলাল উদ্দিন, নিউইয়র্কের বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী নুরুল আজীম, বগুড়া ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাব্বত আকন্দসহ আরও অনেকে বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ