Channel786 is a Community News Network

সাংবাদিকদের সঙ্গে ব্যবসায়ী খলিলুর রহমানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৩, ১১ মে ২০২২

সাংবাদিকদের সঙ্গে ব্যবসায়ী খলিলুর রহমানের মতবিনিময়

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির প্রখ্যাত ব্যবসায়ী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট, খলিল বিরিয়ানি হাউসের কর্ণধার, মার্কিন প্রেসিডেন্সিয়াল আওয়ার্ডপ্রাপ্ত শেফ মোহাম্মদ খলিলুর রহমান নিউইয়ের্কের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। 

গতকাল ৯ মে খলিল বিরিয়ানি হাউসে এই আয়োজন সম্পন্ন হয়। এতে বক্তব্য দিতে গিয়ে খলিলুর রহমান বলেন, এই যে আমি এতদূর আসতে পেরেছি, এটা সম্ভব হয়েছে প্রবাসী বাংলাদেশী আর নিউইয়র্কের সাংবাদিকদের সহযোগীতার কল্যাণে। তাই কমিউনিটি এবং সাংবাদিকদের কাছে আমি কৃতজ্ঞ। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাঙ্গালি সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক ঠিকানার শহিদুল ইসলাম, জন্মভূমির সম্পাদক রতন তালুকদার, টাইম টিভির প্রধান আবু তাহের।

এছাড়া সসয় টিভির হাসানুজ্জামান সাকি, সাংবাদিক শামীম আল আমিন, শাহাবুদ্দিন সাগর, প্রবাসের সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ইউএসবাংলা টুইন্টি ফোর সম্পাদক আব্দুল হামিদ, মো. তুষারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ