Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির কমিউনিটি ইফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:২৫, ২৪ এপ্রিল ২০২২

আপডেট: ২১:৫১, ২৪ এপ্রিল ২০২২

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির কমিউনিটি ইফতার

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে কমিউনিটি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২২ এপ্রিল বিকেলে জ্যামাইকার হাইল্যান্ড এভিনিউতে অবস্থিত ক্যাপ্টেন টিলি পার্কে ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে এই আয়োজন সম্পন্ন হয়। 

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে অনেক ইফতার মাহফিল হলেও এই প্রথম ব্যতিক্রমী আয়োজন করেছে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি। সংগঠনটির পক্ষ থেকে প্রথমবারের মতো খোলা মাঠে ইফতারের আয়োজন করা হয়। 

ইফতার মাহফিলে অতিথিরা সপরিবারে অংশ নিয়েছেন। এই আয়োজনের মধ্য দিয়ে প্রায় ৫০০ মানুষের হাতে ইফতার তুলে দেওয়া হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের সম্মানিত কনসাল জেনারেল ড. মনিরুল ইসলাম।

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কংগ্রেসওম্যান গ্রেস মেং, লোকাল কাউন্সিলম্যান জিম জেনারোসহ মূলধারার রাজনীতিকরা।   

এর পাশাপাশি নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির লিডার, অ্যাক্টিভিস্ট, সাংবাদিক, রাজনীতিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সপরিবারে উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ