Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মুসলিম কমিউনিটির সম্মানে জুমানি উইলিয়ামের ইফতার-ডিনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪০, ১৭ এপ্রিল ২০২২

মুসলিম কমিউনিটির সম্মানে জুমানি উইলিয়ামের ইফতার-ডিনার

নিউইয়র্ক সিটির পাবলিক অ্যাডভোকেট জুমানি ডি উইলিয়াম-এর উদ্যোগে ইফতার ও ডিনার অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের মুসলিম কমিউনিটির সম্মানে এই আয়োজন করা হয়। ইফতার-ডিনার ছাড়াও অনুষ্ঠানের বড় অংশজুড়ে ছিল পারস্পরিক মতবিনিময়।  

গতকাল ১৫ এপ্রিল শুক্রবার ফার্স্ট সেন্টার স্ট্রিটের দ্য ডেভিড এন ডিনকিনস মিউনিসিপ্যাল বিল্ডিংয়ে এই ইফতার ও ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে জাতিসংঘে আমেরিকান কর্মকর্তা ড. সীমা কাতনায়া, নিউইয়র্ক সিটির কাউন্সিলওম্যান শাহানা হানিফ ছাড়াও মুসলিম কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে ছিল মুসলিম কমিউনিটি লিডারদের সঙ্গে মতবিনিময়। 

এরপর সেখানে মাগরেবের আজান ও সালাত অনুষ্ঠিত হয়েছে। এরপর দ্বিতীয় দফা আলোচনা শেষে রাত ৮টার কিছুক্ষণ আগে ডিনার পরিবেশন করা হয়। সাড়ে ৮টার দিকে শেষ হয় অনুষ্ঠান। 

জুমানি ডি উইলিয়াম তার বক্তৃতায় বলেন, মুসলিম কমিউনিটিকে আমরা নিউইয়র্কের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ বলে বিবেচনা করি। এই শহরকে আরও বাসযোগ্য করে গড়ে তুলতে আমরা সবাই মিলে একসঙ্গে কাজ করে যাবো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ