Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০৯, ১১ এপ্রিল ২০২২

বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার ও দোয়া মাহফিল

বাংলা প্রেসক্লাব মিশিগানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৯ এপ্রিল বাংলাদেশ এভিনিউতে অবস্থিত কাবাব হাউজ মিলনায়তনে এই আয়োজন সম্পন্ন হয়। 

ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের আহবায়ক সৈয়দ শাহেদুল হক। সঞ্চালনা করেন সুপ্রভাত মিশিগান-এর নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। 

উপস্থিত ছিলেন মোটর সিটি চ্যাম্পিনশিপ এমসিসি-এর প্রেসিডেন্ট এবং আলাদিন রেস্টুরেন্টের পার্টনার মোশাররফ চৌধুরী লিটু, প্রেসক্লাবের  সদস্য সচিব রোটারিয়ান শামীম আহছান, এনটিভির প্রতিনিধি সেলিম আহমদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, মিশিগান প্রতিদিন সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান।

ইফতার ও দোয়া মাহফিল আরও উপস্থিত ছিলেন ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল,  মানবকন্ঠের সাহেল আহমেদ, সাংবাদিক দেওয়ান মো. কাউসার,  মিশিগান প্রতিদিনের প্রতিনিধি মৃদুল কান্তি সরকার  ও  রূপসী বাংলা মিশিগান প্রতিনিধি জুলফিকার হিটলার। 

দোয়া পরিচালনা করেন দৈনিক খোয়াই পত্রিকার সম্পাদক রোটারিয়ান শামীম আহছান। 

মাহফিলে সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠানে ইফতারের আয়োজন করেন এনটিভি প্রতিনিধি সেলিম আহমদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ