Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিলুর রহমানকে আরাফা ইসলামিক সেন্টারের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৯, ৯ এপ্রিল ২০২২

খলিলুর রহমানকে আরাফা ইসলামিক সেন্টারের সম্মাননা

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত ব্যবসায়ী মো. খলিলুর রহমান। সম্প্রতি তিনি বিশেষভাবে আলোচনায় এসেছেন ইউএস প্রেসিডেন্সিয়াল অ্যাওয়ার্ড পাওয়ার মাধ্যমে। এমন অর্জনের জন্য তাকে সম্মাননা দিয়েছে আরাফা ইসলামিক সেন্টার।

ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি আর্তমানবতার সেবায় নানা কার্যক্রম পরিচালনা করে আসছেন মোহাম্মদ খলিলুর রহমান। সেজন্য প্রেসিডেন্ট বাইডেনের পক্ষ থেকে তার হাতে প্রেসিডেন্সিয়াল অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। 

এবার আরাফা ইসলামিক সেন্টারের পক্ষ থেকে মোহাম্মদ খলিলুর রহমানকে সম্মাননা ও প্রতিষ্ঠানটির লাইফ মেম্বার সার্টিফিকেট তুলে দেওয়া হয়েছে। এ সময় কমিউনিটির বিভিন্ন স্তরের লিডার, অ্যাক্টিভিস্ট এবং স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন। 

সম্মাননা গ্রহণের পর আরাফা ইসলামিক সেন্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান খলিল হালাল বিরিয়ানির এই স্বত্ত্বাধিকারী। খলিলুর রহমান বলেন, এই সম্মাননা আমার জন্য প্রেরণা হিসেবে কাজ করবো। কমিউনিটির সেবায় আমি নিজেকে আরও বেশি নিয়োজিত করতে চাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ