Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রমজানে সর্বোচ্চ নিরাপত্তার প্রতিশ্রুতি ৪৩ প্রিসেন্টের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪৪, ২ এপ্রিল ২০২২

রমজানে সর্বোচ্চ নিরাপত্তার প্রতিশ্রুতি ৪৩ প্রিসেন্টের

শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। এই মাসে ৪৩ প্রিসেন্ট এলাকায় বসবাসরত মুসলমানরা যাতে নির্বিঘ্নে ইবাদত বন্দেগী করতে পারেন, সেজন্য সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে নিউইয়র্ক সিটি পুলিশের ৪৩ প্রিসেন্টর কর্মকর্তারা। 

গত ৩০ মার্চ স্থানীয় ইমাম ও কমুউনিটি নেতাদের সাথে মতবিনিময়কালে পুলিশ কর্তকর্তারা জানান, রমজানে মুসলিম অধ্যুষিত এলাকা বিশেষ করে মসজিদ এলাকায় বিশেষ নিরাপত্তা টহলের ব্যবস্থা করা হবে। 

এছাড়া স্ট্রিট পার্কিংয়ের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে নমনীয়তা প্রদর্শন করা হবে। জুমা বা ঈদের নামাজের জামাত রাস্তায় আদায় করতে সাময়িকভাবে রাস্তা বন্ধ রাখার ব্যাপারেও সাহায্য করা হবে। 

সভায় বক্তব্য রাখেন- ৪৩ প্রিসেন্টের পুলিশ কমান্ডার কিয়ান রামসি, কমুউনিটি এ্যাফেয়ার্স লুইস ম্যান্ডেজ, মূল ধারার রাজনীতিবিদ ও আইনজীবি এন মজুমদার, পার্কচেষ্টার ইসলামিক সেন্টারের ইমাম মোহাম্মদ ওবায়দুল্লাহ, মাওলানা মঈন উদ্দিন, বিবিএর সভাপতি এ ইসলাম মামুন, খলিলুর রহমান, এমডি আলাউদ্দিন, মঞ্জুর চৌধুরী জগলুসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ