Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় শাহ নাওয়াজের নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১০, ২৬ মার্চ ২০২২

জ্যামাইকায় শাহ নাওয়াজের নির্বাচনী সভা

নিউইয়র্কের অ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট-২৪ থেকে আগামী প্রাইমারী নির্বাচনে ডেম্যোক্র্যাট দলীয় ডিস্ট্রিক্ট লিডার পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন শাহ নাওয়াজ। সেই ঘোষণা অনুযায়ী গত ২৩ মার্চ জ্যামাইকায় তার সমর্থনে একটি নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। 

জ্যামাইকার হিলসাইড এভিনিউর একটি রেষ্টুরেন্টে আয়োজিত এই সভায় নিউইয়র্ক সিটির বিভিন্ন স্থান থেকে প্রবাসী বাংলাদেশিরা অংশ নেন এবং শাহ নাওয়াজকে সমর্থন জানান। 

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির  সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ারের সঞ্চালনায় সভায় শাহ নাওয়াজ ছাড়াও বক্তব্য রাখেন সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দীন সাগর, সাপ্তাহিক মুক্তচিন্তা সম্পাদক ফরিদ আলম, প্রবীণ প্রবাসী নাসির আলী খান পল, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন- মোহাম্মদ রশীদ, আগা সালেহ, ফখরুল আলম, কাজী সাখাওয়াত হোসেন আজম, মঈনুল ইসলাম, মজিদ আকন্দ, মাকসুদুল হক চৌধুরী, আহসান হাবীব, রাব্বী সৈয়দসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ