Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সুধী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৬, ১৫ মার্চ ২০২২

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সুধী সমাবেশ

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি নিউইয়র্ক-এর উদ্যোগে সুধী সমাবেশ ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৩ মার্চ জ্যমাইকার ইকরা পার্টি সেন্টারে এই আয়োজন সম্পন্ন হয়। 

‘আমাদের কৃতজ্ঞতা ও আগামীর প্রত্যাশা’ শীর্ষক এই সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইন্সের ডিস্ট্রিক্ট-২৪ এর কাউন্সিল মেম্বার জেমস এফ জেনারো। এছাড়া কমিউনিটির বিভিন্ন স্তরের অ্যাক্টিভিস্ট এবং লিডাররা এতে অংশ নিয়েছেন। 

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ারের সঞ্চালনায় অতিথিরা বক্তব্য রাখেন। সার্বিকভাবে আয়োজনটি সফল করতে সংগঠনের সভাপতির পাশাপাশি সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিনও কঠোর পরিশ্রম করেছেন। 

অনুষ্ঠানে লিটল বাংলাদেশ এভিনিউ এর নামফলক প্রদর্শন করা হয়েছে। অনুষ্ঠানে অংশ নিতে পেরে আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন কাউন্সিল মেম্বার জেমস এফ জেনারো। এ সময় বাংলাদেশি কমিউনিটির পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ