Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আল ইসলাহ ইসলামিক সেন্টারের উদ্যোগে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩০, ১২ মার্চ ২০২২

আপডেট: ০০:৩১, ১২ মার্চ ২০২২

আল ইসলাহ ইসলামিক সেন্টারের উদ্যোগে দোয়া মাহফিল

আল ইসলাহ ইসলামিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে দুই দিনব্যাপী আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১০ মার্চ বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রথম দিনের কর্মসূচি শেষ হয়। আজ শুক্রবার দ্বিতীয় দিনেও অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও দোয়া। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুফতি মাওলানা মইনুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত ছারছীনা দরবার শরীফের বড় হুজুর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী। 

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- মুফতি মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া, মাওলানা শাব্বির আহমদ, মাওলানা সুন্নাতুর রহমান, মাওলানা হাফেজ ওহী আহমাদ, হাফেজ মাওলানা কাওসার আহমাদ, মাওলানা শাহানশাহ এহিয়া, হাফিজ জমশেদ আহমদ।

এছাড়া মদিনা মসজিদের প্রাক্তন সাধারণ সম্পাদক হাফিজ জুলফিক চৌধুরী, আল ইসলাহ-এর নেতা রুকন হাকিম, ফুলতলী ইসলামিক সেন্টারের প্রচার সম্পাদক আবদুল মালেক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল ইসলাহ ইসলামিক সেন্টারের ট্রাস্টি বোর্ডের সদস্য বদরুল চৌধুরী, জুনেদ আহমদ এবং রাজা চৌধুরী। অনুষ্ঠান উপস্থাপনা ও স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ডের সভাপতি অধ্যাপক মাওলানা মোখলেসুর রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ