Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৪, ৯ মার্চ ২০২২

আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে মতবিনিময় সভা

নিউইয়র্কের স্বনামধন্য দ্বীনি প্রতিষ্ঠান আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৭ মার্চ এটি অনুষ্ঠিত হয়। এতে নিউইয়র্কের শীর্ষ আলেম-ওলামাদের পাশাপাশি স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

মূলত আরাফা ইসলামিক সেন্টারের নির্মাণাধীন ভবনের কাজ সম্পন্ন করতে অর্থের সংস্থান নিয়ে আলোচনার জন্য এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

আরাফা ইসলামিক সেন্টারের রেসিডেন্সিয়াল স্কলার শোয়াইব শেখের উপস্থাপনায় বক্তব্য রাখেন মসজিদের প্রেসিডেন্ট ব্রাদার হাসান এবং সেক্রেটারি জেনারেল খন্দকার তারিকুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি জামাল উদ্দিন। 

এছাড়া  আলোচনায় অংশ নিয়েছেন নিউইয়র্কের শীর্ষ আলেম-ওলামাবৃন্দ এবং বাংলাদেশ থেকে আগত ছারছীনা দরবার শরিফের বড় হুজুর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আরাফা ইসলামিক সেন্টারের নতুন ভবন নির্মাণে অনেক অর্থের প্রয়োজন। আশাকরি, বাংলাদেশি কমিউনিটির সবাই এই উদ্যোগে শামিল হবেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ