Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জেবিবিএ-এর অনুষ্ঠানে বাংলাদেশিদের প্রশাংসায় চাক শুমার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১১, ৬ মার্চ ২০২২

জেবিবিএ-এর অনুষ্ঠানে বাংলাদেশিদের প্রশাংসায় চাক শুমার

নিউইয়র্কে ‘হারুন-ফাহাদ’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন তথা জেবিবিএ-এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৪ মার্চ উডসাইডের গুলশান ট্যারেসে এটি অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিউইয়র্ক থেকে নির্বাচিত ডেমক্র্যাটিক পার্টির সিনেটর চাক শুমার। বাংলাদেশি কমিউনিটির প্রশংসা করে তিনি বলেন, বাংলাদেশিরা হচ্ছেন ন্যায়-নিষ্ঠার ক্ষেত্রে সেরা এবং আমেরিকান স্বপ্নের অনন্য উদাহরণ। 

বাংলাদেশ থেকে আসা লোকজন এই আমেরিকার উন্নয়নে কঠোর শ্রম দিচ্ছেন। বাংলাদেশিদের মত শান্তিপ্রিয় এবং কঠোর পরিশ্রমী লোকজন যাতে আরো বেশী করে যুক্তরাষ্ট্রে আসার সুযোগ পায়, সেই পদক্ষেপ নিচ্ছি আমরা। 

অনুষ্ঠানে জেবিবিএ-এর নতুন কমিটির সাথে সিনেটর চাক শুমারের পরিচয় সংগঠনের সেক্রেটারি ফাহাদ সোলায়মান। এ সময় মঞ্চে ছিলেন ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এটর্নী মঈন চৌধুরী, জেবিবিএ-এর সভাপতি হারুন ভূইয়া।

আরও উপস্থিত ছিলেন- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুনসুর চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলম নমী ও মোহাম্মদ আজাদ,  কোষাধ্যক্ষ সেলিম হারুন, উপদেষ্টা মঈনুল ইসলাম, ডাক্তার তৌহিদ শিবলী, সারোয়ারুজ্জামান চৌধুরী এবং মীর নিজামুল হক।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ