Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সফলভাবে সম্পন্ন হয়েছে আইটিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪২, ৬ মার্চ ২০২২

সফলভাবে সম্পন্ন হয়েছে আইটিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী

গ্লোবাল দাওয়াহ চ্যানেল আইটিভি ইউএসএ উদযাপন করেছে এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী। সম্প্রতি কুইন্সের ডিটমার্স বুলেভার্ডে অবস্থিত লাগোর্ডিয়া এয়ারপোর্ট ম্যারিয়টে সফলভাবে এই আয়োজন সম্পন্ন হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন আইটিভির প্রেসিডেন্ট মুহাম্মদ শহীদুল্লাহ।

আইটিভি এনওয়াইসি কোরআন কম্পিটিশনে দ্বিতীয় স্থান অধিকার করা হাফেজ আবদুল্লাহর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। ‘দ্য রোল অব ইসলামিক মিডিয়া’ শীর্ষক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ইউএস কাউন্সিল অব মুসলিম অরগানাইজেশনস-এর সাধারণ সম্পাদক ওসামা জামাল। 

এরপর ছিল অ্যাওয়াডিং সিরিমনি। তিনটি সংস্থাকে তাদের গণমুখী কর্মকাণ্ডের কারণে আইটিভির পক্ষ থেকে সম্মানিত করা হয়েছে। সংস্থাগুলো হলো- ইকনা রিলিফ ইউএসএ, গাম্বিয়ান ইউথ অরগানাইজেশন এবং মুসলিম গিভিং ব্যাক। 

কীভাবে নিউইয়র্কের আলেম-উলামারা আইটিভিকে সাপোর্ট করতে পারেন, সে সম্পর্কে আলোচনা করেছেন ইমাম আল আমিন আব্দুল লতিফ। আইটিভির ফিউচার কোরআন প্রোগ্রাম নিয়ে কথা বলেছেন টেক্সাসের ইসলামিক সেন্টার অব ফ্রিসকো-এর ইমাম শায়েখ শাহ মাহমুদ। 

মরিয়ম মাসুদ আলোচনা করেছেন সংবাদমাধ্যম ব্যবহারের দায়িত্ব সম্পর্কে। এরপর একে একে ছিল- অনুষ্ঠানের টাইটেল স্পন্সরদের ভিডিও প্রদর্শন, স্পন্সরদের রিকগনিশন এবং আইটিভির প্রেজেন্টেশন ভিডিও প্রদর্শন। অনুষ্ঠানের মূল বক্তব্য উপস্থাপন করেন বিশ্বখ্যাত ইসলামিক স্কলার ড. ইয়াসির কাজী। 

অনুপ্রেরণামূলক বক্তব্য পেশ করেছেন ইয়াকিন ইনস্টিটিউট অব ইসলামিক রিসার্চ-এর ভাইস প্রেসিডেন্ট ড. আলতাফ হোসাইন। এরপর ছিল ডিনারের আয়োজন। পাশাপাশি নাশিদ পরিবেশন করেন- আবদুল মালিক আহমাদ, ইকবাল এইচ জে এবং আম্মার ছারাফ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ