Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি ক্যাবিদের সংগঠন ‘ইয়েলো সোসাইটি’র নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৭, ৫ মার্চ ২০২২

বাংলাদেশি ক্যাবিদের সংগঠন ‘ইয়েলো সোসাইটি’র নির্বাচন অনুষ্ঠিত

নিউইয়র্কে বাংলাদেশি ক্যাবিদের প্রথম সংগঠন ‘ইয়েলো সোসাইটি নিউইয়র্ক’-এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে সালমান জাহিদ জুয়েল নির্বাচিত হয়েছেন। বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে গত ১ মার্চ এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

পাশাপাশি কার্যকরী পরিষদের চারটি সদস্য পদে আহবাবুল চৌধুরী আহবাব, মোরশেদ খান শিবলী, নাসির উদ্দিন মালিক ও মোহাম্মদ সেলিম ভইয়া বিজয়ী হয়েছেন। 

ইতোপূর্বে প্রাথমিকভাবে বিজয়ীরা হলেন- সহ সভাপতি মাসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক একেএম রশীদ, কোষাধ্যক্ষ শাহেদুল হক, সহ কোষাধ্যক্ষ হাবিবুর রহমান তুহিন।

এছাড়া বিজয়ী হয়েছেন- সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ এম রহমান, প্রচার সম্পাদক মোহাম্মদ আমিনুর রহমান খোকন এবং দপ্তর সম্পাদক মুন্সী মোহাম্মদ হোসেন। উল্লেখ্য, নির্বাচনে ইয়েলো সোসাইটির ৩১৭ জন ভোটারের মধ্যে ২৯৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ