Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মাগুরা জেলা সমিতি ইউএসএ-এর শোকসভা 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৬, ৪ মার্চ ২০২২

মাগুরা জেলা সমিতি ইউএসএ-এর শোকসভা 

মাগুরা জেলা সমিতি ইউএসএ-এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও প্রয়াত সভাপতি লায়ন নাজমুল আহসানের শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে এই আয়োজন সম্পন্ন হয়। 

অনুষ্ঠানের ১ম পর্বে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথবাক্য পাঠ করান সমিতির উপদেষ্টা ও প্রাক্তন সভাপতি এ.এস.এম ইমদাদুল ইসলাম। 

২য় পর্বে মাগুরা জেলা সমিতি ইউএসএ-এর প্রয়াত সভাপতি লায়ন নাজমুল আহসানের শোক সভা ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মো. গোলাম মোস্তফা। মরহুম নাজমুল আহসানকে নিয়ে আলোচনায় অংশ নেন তার সহধর্মিনী নাছিমা আহসান, ডেমোক্রেটিক ডিষ্ট্রিষ্ট লিডার এট লার্জ এ্যাটর্নী মইন চৌধুরী। 

এছাড়া ইঞ্জিনিয়ার এ.এস.এম ইমদাদুল ইসলাম, মাহফুজ আখতার খান লিটু, প্রবাস পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসাইন, নিউইয়র্ক লায়ন্সের সভাপতি আহসান হাবিব. লায়ন্স রুহুল আমীন এবং লায়ন্স তমাল হোসেন বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ