Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘লিটল বাংলাদেশ এভিনিউ’ উদ্বোধনে বিশৃঙ্খলা নিয়ে মিট দ্য প্রেস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০২, ২৭ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ০৯:১১, ২৭ ফেব্রুয়ারি ২০২২

‘লিটল বাংলাদেশ এভিনিউ’ উদ্বোধনে বিশৃঙ্খলা নিয়ে মিট দ্য প্রেস

গত ২১ ফেব্রুয়ারি জ্যামাইকার হিলসাইড এভিনিউর ১৬৯ স্ট্রিট এবং হোমলন স্ট্রিটের কর্ণারে একটি সড়কের নামকরণ করা হয় ‘লিটল বাংলাদেশ এভিনিউ’। কিন্তু বাংলাদেশিদের জন্য গৌরবের এমন মাহেন্দ্রক্ষণটি নষ্ট হয়ে গেছে চরম বিশৃঙ্খলার কারণে।

শত শত প্রবাসী বাংলাদেশির উপস্থিতিতে সড়কটি উদ্বোধন করেন স্থানীয় সিটি কাউন্সিলম্যান জেমস এফ জেনারো। চরম অব্যবস্থাপনা আর বিশৃঙ্খলার কারণে অনুষ্ঠানটি এক পর্যায়ে বন্ধ করে দেয়ারও হুমকি দেন কাউন্সিলম্যান জেনারো। 

বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের বিশৃঙ্খলা, অনৈক্য আর নেতৃত্বের প্রতিযোগিতা দেখে ত্যক্ত-বিরক্ত হন তিনি। তবে বাংলাদেশি কমিউনিটির অনেকে এ ব্যাপারে কাউন্সিলম্যান জেনারেকেই দুষছেন। 

কেন সেদিন এই অনাকাঙ্খিত ঘটনা ঘটলো, তা ব্যাখ্যা করতে জ্যামাইকায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় গতকাল ২৫ ফেব্রুয়ারি। এই মিট দ্য প্রেসের আয়োজন করেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ আনোয়ার হোসেন। 

সহ-আয়োজক হিসেবে ছিলেন নাসির আলী খান পল, মোরশেদ আলম, মাফ মিসবাহ উদ্দিন আউয়াল সিদ্দিকী। 

মিট দ্য প্রেসে কমিউনিটি নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশি কমিউনিটির মধ্যে অনৈক্য কতটা ভয়াবহ রূপ লাভ করেছে, সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল লিটল বাংলাদেশ এভিনিউ উদ্বোধনের সময়কার বিশৃঙ্খলা। 

আলোচকরা বলেন, বাংলাদেশিদের মধ্যে ঐক্য নেই বলেই কাউন্সিলম্যান জেনারো ঔদ্ধত্য দেখাতে পেরেছেন। তাই জেনারোকে দোষ না দিয়ে এক্ষেত্রে নিজেদের ভুলটাকেই আগে দেখতে হবে এবং ঐক্যবদ্ধ হওয়ার দিকে এগিয়ে যেতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ