Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কস বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে মাতৃভাষা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৪, ২২ ফেব্রুয়ারি ২০২২

ব্রঙ্কস বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে মাতৃভাষা দিবস উদযাপন

ব্রঙ্কস বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে সম্মিলিতভাবে মহান একুশে ফেব্রুয়ারি তথা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে। প্রবাসে বাংলা ভাষার বিস্তার এবং ভাষা শহীদদের স্মরণে কমিউনিটির ১৫টি সংগঠন সম্মিলিতভাবে এই উদযাপনে অংশ নেয়।

সম্মিলিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপন কমিটির সার্বিক তত্ত্বাবধানে ব্রঙ্কসের মামুনস টিউটোরিয়ালে এই আয়োজন সম্পন্ন হয়েছে। গতকাল ২০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা থেকে এই অনুষ্ঠান শুরু হয়। 

অনুষ্ঠানমালায় ছিল একুশের আলোচনা, গান, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রভাত ফেরি ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি। এতে উপস্থিত ছিলেন- লুইস সেপুলভেদা, মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহীদ, মোতাসিম বিল্লাহ তুষার এবং এ ইসলাম মামুন।

এছাড়া মো. শামীম মিয়া, জামাল হোসাইন, মোহাম্মদ খলিলুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনায় ছিলেন তনিমা হাদি, সৈয়দ ফয়েজ এবং স্থানীয় শিল্পীরা। 

অনুষ্ঠানে স্পন্সর করেছে পার্কচেষ্টার ফ্যামিলি ফার্মাসি, খলিলস ফুড, পার্কচেষ্টার ব্রঙ্কস রিয়েলিটি, এটর্ণী এইচ ব্রুস ফিশার, মার্কস হোম কেয়ার, এনওয়াইসি ডকস ও বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রব দলা মিয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ