Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় কংগ্রেসম্যান প্রার্থী মুজিবুল হকের নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৪, ১৭ ফেব্রুয়ারি ২০২২

জ্যামাইকায় কংগ্রেসম্যান প্রার্থী মুজিবুল হকের নির্বাচনী সভা

মার্কিন কংগ্রেসে ২০২২ সালের ডেমোক্রেটিক প্রাইমারীতে নিউইয়র্ক ডিস্ট্রিক্ট-৪ থেকে কংগ্রেসম্যান প্রার্থী বাংলাদেশি-আমেরিকান ডা. মুজিবুল হকের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত ১৩ ফেব্রুয়ারি জ্যামাইকার একটি রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠান থেকে মার্কিন কংগ্রেসে বাংলাদেশি প্রতিনিধি হিসেবে ডা. মুজিবুল হককে নির্বাচিত করার আহ্বান জানানো হয়। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাসালের ন্যাশনাল প্রেসিডেন্ট ও প্রতিষ্ঠাতা মাফ মিসবাহ উদ্দিন, কমিউনিটি এক্টিভিস্ট এডভোকেট মজিবুর রহমান, এডভোকেট মতিউর রহমান, প্রফেসর ডা. একেএম নজরুল ইসলাম, ডা. মাহফুজ হোসেন, আলবার্ট বালডো, কাজী আহমেদ, একেএম ফজলে রাব্বি, রাব্বি সৈয়দ, মোহাম্মদ ইসলাম, শাহ রহমান, আব্দুল মিসবাহ উদ্দিন এবং আকরাম হোসেন। 

কংগ্রেসম্যান প্রার্থী ডা. মুজিবুল হক তার বক্তব্যে আসন্ন নির্বাচনে বাংলাদেশি কমিউনিটির সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচিত হতে পারলে বাংলাদেশি কমিউনিটির ইমিগ্রেশন ইস্যু, কর্মসংস্থান, শিক্ষা, স্বাস্থ্যসহ ন্যায্য অধিকার আদায়ে কাজ করবো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ