Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফখরুল ও মিজানের উদ্যোগে ডিস্ট্রিক্ট ২৪-এ নির্বাচনী প্যানেল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৬, ১২ ফেব্রুয়ারি ২০২২

ফখরুল ও মিজানের উদ্যোগে ডিস্ট্রিক্ট ২৪-এ নির্বাচনী প্যানেল

নিউইয়র্ক সিটির স্থানীয় নির্বাচনগুলোতে সম্ভাবনা থাকা স্বত্ত্বেও অনৈক্যের কারণে বাংলাদেশিরা জয়ী হতে পারেন না। বিষয়টি বিবেচনায় নিয়ে আগামী নির্বাচনে ডিস্ট্রিক্ট-২৪ থেকে যাতে বিভিন্ন পদে বাংলাদেশিরা জয়ী হতে পারেন, সেই লক্ষ্যে এবার উদ্যোগ নেওয়া হচ্ছে। 

আগামী বছরের কংগ্রেসম্যান, স্টেট সিনেটর, গভর্নর, অ্যাটর্নি জেনারেল, অ্যাসেম্বলিম্যান, ডিস্ট্রিক্ট লিডার, জুডিশিয়াল ডেলিগেট, স্টেট কমিটি, কাউন্টি কমিটিসহ বিভিন্ন পদে যাতে বাংলাদেশি একক প্রার্থী থাকেন, সেই চেষ্টা চলছে। 

কমিউনিটির পরিচিতি মুখ ও ব্যবসায়ী ফখরুল ইসলাম দেলোয়ার এবং সাবেক কংগ্রেসম্যান প্রার্থী আইটি স্পেশালিস্ট মিজান চৌধুরীর উদ্যোগে একটি প্যানেল করার চেষ্টা চলছে। 

আগামী নির্বাচনে সম্ভাব্য অ্যাসেম্বলিম্যান প্রার্থী মিজান চৌধুরী বলেন, আমাদের এখন সময় এসেছে ঐক্যবদ্ধভাবে কাজ করার। তাহলেই জয় ছিনিয়ে আনা সম্ভব হবে। 

ফখরুল ইসলাম দেলোয়ার বলেন, আমরা একটি প্যানেল করছি। যারা প্যানেলে নির্বাচন করবেন তারা যাতে জয়ী হতে পারেন সেজন্য কাজ করবো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ