Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কের পাবলিক অ্যাডভোকেটের সঙ্গে মুসলিম কমিউনিটির সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২২, ৬ ফেব্রুয়ারি ২০২২

নিউইয়র্কের পাবলিক অ্যাডভোকেটের সঙ্গে মুসলিম কমিউনিটির সভা

নিউইয়র্কের পাবলিক অ্যাডভোকেট জুমানি ডি উইলিয়ামস মুসলিম কমিউনিটির নেতৃবৃন্দের সঙ্গে একটি মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। গতকাল ৪ ফেব্রুয়ারি সকালে জ্যামাইকার ডিএইচ কেয়ার মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। 

এতে জ্যামাইকা মুসলিম সেন্টার, দারুল উলুম নিউইয়র্কসহ কমিউনিটির বিভিন্ন প্রতিষ্ঠানের নেতারা উপস্থিত ছিলেন। সভায় জুমানি তার বর্তমান কার্যক্রম এবং ভবিষ্যত রাজনৈতিক পরিকল্পনা তুলে ধরেন। 

কীভাবে কমিউনিটির মুসলমানদের সাহায্য করা যায়, মুসলিম ইমিগ্রেন্টদের পাশে থাকা যায়, সে ব্যাপারে মুসলিম নেতৃবৃন্দের কাছে পরামর্শ নেন জুমানি। 

সভায় উপস্থিত ছিলেন- উইকলি ঠিকানা পত্রিকার প্রধান সম্পাদক মুশরাথ শাহিন, ডিএইচ কেয়ার নিউইয়র্কের প্রেসিডেন্ট ও সিইও শাহরিয়ার রহমান, জ্যামাইকা মুসলিম সেন্টারের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম দেলোয়ার, কমিউনিটি বোর্ড-১২ এর সদস্য আখতার রহমান টিপু। 

এছাড়া ডেপুটি পাবলিক অ্যাডভোকেট কাশিফ হোসাইন, বাংলাদেশ হিউম্যানিটারিয়ান অ্যান্ড লিডারশিপ আউটরিচ তথা ভালো-এর ইউথ অরগানাইজার এস নবী, মেম্বার আসিফ এবং সাদাকাহ ইউএসএ-এর পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহ উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ